পিএসএলে খেলতে গিয়ে বড় ধারনে বিপদের মুখে এবি ডি ভিলিয়ার্স এবং শেন ওয়াটসন!

পিএসএল  খেলতে গিয়ে বড় ধারনে বিপদের মুখে এবি ডি ভিলিয়ার্স এবং শেন ওয়াটসন!

ভারতের কাশ্মীরে জঙ্গি হামলার কারণে বড় ধরনের বিপদে পড়তে যাচ্ছে পাকিস্তান। চতুর্থ বারের মত মাঠে গড়িয়েছে পাকিস্তানের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট টুর্নামেন্ট পাকিস্তান সুপার লিগ। কিন্তু কাশ্মীরে জঙ্গি হামলার কারণে ইতিমধ্যেই ভারতে নিষিদ্ধ করা হয়েছে পাকিস্তান সুপার লিগের খেলা সম্প্রচার।

দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামা জেলার অবন্তীপোরা এলাকায় গত বৃহস্পতিবার ভয়াবহ আইইডি (ইম্প্রোভাইজড এক্সপ্লোসিভ ডিভাইস) বিস্ফোরণে মৃত্যু হয়েছে সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের (সিআরপিএফ) অন্তত ৩৭ জন সদস্যের। এখনো পর্যন্ত এই হামলায় নিহত হয়েছেন ৪৪ জন।

ভারতে এই জঙ্গি হামলার কারণে নিন্দা জানিয়েছে সাবেক ক্রিকেটার থেকে শুরু করে রাজনৈতিক বিদ। পিছিয়ে নেই ক্রিকেট সংস্থাগুলো। ইতিমধ্যেই ভারতের পিএসএল সম্প্রচার বন্ধ করে দিয়েছে ডি স্পোর্টস। শুধু তাই নয় এছাড়া এই টুর্নামেন্টের সব ধরণের আপডেট দেওয়া বন্ধ করে দিয়েছে ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা ওয়েবসাইট ক্রিকবাজ।

জনপ্রিয় ফ্যান্টাসি অ্যাপ ফ্যান্সপোল এবং ড্রিম ১১ ও তাদের অ্যাপ থেকে পিএসএল সরিয়ে নিয়েছে। এবার গুঞ্জন উঠেছে ক্রিকেটে সবচেয়ে জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো বন্ধ করে দিতে যাচ্ছে পিএসএল এর আপডেট। শুধু কি তাই আরো আছে।
যদি আইপিএল ফ্রাঞ্চাইজি তাদের
নিজ নিজ দলের প্লেয়ারদের পিএসএল খেলার নিষেধ করতে বলা হচ্ছে। এমনকি পিএসএল এর সম্প্রচার এর দায়িত্বে থাকা রিলায়েন্স ভারতীয় হওয়ায় তারা সম্প্রচার এর দায়িত্ব থেকেও সরে আসতে পারে।

No comments

Powered by Blogger.