গেইল ঝড়ের পরও ৩৮৯ রানে থামে উইন্ডিজ।

 গেইল ঝড়ের পরও ৩৮৯ রানে থামে উইন্ডিজ।
 গেইল ঝড়ের পরও ৩৮৯ রানে থামে উইন্ডিজ।
শ্বাসরুদ্ধকর রেকর্ডময় এক ম্যাচের সাক্ষী হলো গ্রানাডার সেন্ট জর্জিয়া স্টেডিয়াম। টানটান উত্তেজনার ম্যাচে ক্যারিবীয়দের ২৯ রানে হারিয়ে সিরিজে এগিয়ে গেছে ইংলিশরা। প্রথমে ব্যাট করে বাটলার-মর্গানের সেঞ্চুরিতে ৪১৮ রানের পাহাড় গড়ে তোলে থ্রি লায়নরা। জবাবে গেইল ঝড়ের পরও ৩৮৯ রানে থামে উইন্ডিজ। ম্যাচ সেরা হয়েছেন জশ বাটলার।

টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন উইন্ডিজ অধিনায়ক হোল্ডার। দুই ইংলিশ ওপেনার মিলে গড়েন ১০০ রানের জুটি। এরপর দ্রুত দুই উইকেট হারায় ইংল্যান্ড। পরে বাটলার, হেলস এবং মর্গান মিলে ঝড় তোলেন গ্রানাডায়। ইনিংসে ২৪ ছক্কার রেকর্ড গড়েন তারা। হেলস ৮২ ও মর্গান ১০৩ রানে আউট হন। আর দলকে রান পাহাড়ে তুলে ১৫০ রানে ফেরেন বাটলার। ৪১৮ রানে থামে ইংলিশরা

জবাব দিতে নেমে দুর্দান্ত শুরু পায় স্বাগতিকরা। গেইল ঝড়ে নাস্তানাবুদ হয়ে পড়েন ইংল্যান্ডের বোলাররা। তবে গেইলকে সঙ্গ দেয়ার মতো কেউ ছিলো না। চেষ্টা করেছেন ব্রাভো এবং ব্রাথওয়েট। কিন্তু দলের জয়ের জন্য তা যথেষ্ট ছিলো না। পরে ১৪ ছক্কায় ১৬২ রানে গেইল আউট হলে আর কেউই দাঁড়াতে পারেননি উইন্ডিজের হয়ে। ৩৮৯ রানে থামে তারা। ইংল্যান্ড ম্যাচ জেতে ২৯ রানে। এক ম্যাচে সর্বোচ্চ ৪৬ ছক্কার রেকর্ড হয়েছে এ ম্যাচে।


No comments

Powered by Blogger.