Breaking: বাংলাদেশের বিপক্ষে নিউজিল্যান্ডের শক্তিশালী টেস্ট দল ঘোষণা

Breaking: বাংলাদেশের বিপক্ষে নিউজিল্যান্ডের শক্তিশালী টেস্ট দল ঘোষণা




বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা করেছে স্বাগতিক নিউজিল্যান্ড। সবশেষ শ্রীলঙ্কা সিরিজের দল থেকে দলটিতে এসেছে একটি মাত্র পরিবর্তন। ১৩ সদস্যের ঘোষিত দলে ফিরেছেন লেগ স্পিনিং অলরাউন্ডার টড অ্যাস্টল।

ইঞ্জুরিতে পড়ে গত বছর আরব আমিরাত সফরসহ ইংল্যান্ড সিরিজের দল থেকে ছিটকে গিয়েছিলেন তিনি। সফল অস্ত্রোপচার ও পুর্নবাসন শেষে আবারও দলে জায়গা করে নিয়েছেন তিনি।

উল্লেখ্য, দু’দলের মধ্যকার সিরিজের প্রথম টেস্টটি শুরু হতে যাচ্ছে ২৮ ফেব্রুয়ারি থেকে। হ্যামিল্টন দিয়ে টেস্টের লড়াই শুরু হওয়ার পর সিরিজের বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ওয়েলিংটন ও ক্রাইস্টচার্চে।


কিউইদের বিপক্ষে বাংলাদেশ টেস্ট দল: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, সাদমান ইসলাম, মুমিনুল হক, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, আবু জায়েদ, সৈয়দ খালেদ আহমেদ, নাঈম হাসান ও এবাদত হোসেন।

বাংলাদেশের বিপক্ষে নিউজিল্যান্ড টেস্ট দল: কেন উইলিয়ামসন (অধিনায়ক), টড অ্যাস্টল, ট্রেন্ট বোল্ড, কলিন ডি গ্র্যান্ডহোম, ম্যাট হেনরি, টম ল্যাথাম, হেনরি নিকোলস, জিত রাভাল, টিম সাউদি, রস টেইলর, নেইল ওয়াগনার, বিজে ওয়াটলিং (উইকেটরক্ষক) এবং উইল ইয়াং।

No comments

Powered by Blogger.