হায়দ্রাবাদ একাদশে থেকে বাদ পড়লেন উইলিয়ামসন; বোলিংয়ে ব্যাঙ্গালুরু

cricnow
আইপিএলে আজ দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে সানরাইজার্স হায়দরাবাদ ও রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালুরু। ইতোমধ্যেই টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে ব্যাঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলি। হায়দ্রাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল সাড়ে চারটায় শুরু হয়েছে ম্যাচটি। যা সরাসরি সম্প্রচার করছে চ্যানেল নাইন, স্টার স্পোর্টস১ ও ২ । 


 
cricnow

আজকের ম্যাচে খেলছেননা হায়দ্রাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন। ইনজুরির কারনে আবারো একাদশ থেকে বাদ পড়েছেন তিনি। তার পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছেন আফগান অলরাউন্ডার মোহাম্মদ নবী। অধিনায়কত্ব করছেন পেসার ভুবনেশ্বর কুমার।
অন্যদিকে একাদশে এক পরিবর্তন নিয়ে মাঠে নামছে ভিরাত কোহলিরা। সাইনি কে বাদ দিয়ে তার পরিবর্তে ১৬ বছর বয়সে প্রয়াস বর্মনকে আইপিএলে অভিষেক করিয়েছে তারা। যা আইপিএলেে ইতিহাসে সব চেয়ে কম বয়সে অভিষেকের রেকর্ড।
হায়দ্রাবাদের একাদশ: ডেভিড ওয়ার্নার, ঋদ্ধিমান সাহা, জনি বেয়ারষ্টো, মাণীশ পাণ্ডে, ইউসুফ পাঠান, মোহাম্মদ নবী, বিজয় শঙ্কর, রশিদ খান, ভুবনেশ্বর কুমার(অধিনায়ক, সিদ্ধার্থ কউল, সন্দীপ শর্মা।
রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর একাদশ: পার্থিব প্যাটেল, মঈন আলী, বিরাট কোহলি (অধিনায়ক), এবি ডি ভিলিয়ার্স, শিমরন হ্যাটমায়ার, কলিন ডি গ্র্যান্ডহোম, শিভাম ডুবে, প্রয়াস বারমান, যুভেন্দ্র চাহাল, উমেশ যাদব, মোহাম্মদ সিরাজ।

No comments

Powered by Blogger.