হায়দ্রাবাদের কাছে বিশাল ব্যবধানে হারল ব্যাঙ্গালুরু

আইপিএলে আজকের দিনের প্রথম ম্যাচে মাঠে নামে সানরাইজার্স হায়দ্রাবাদ ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। সেই ম্যাচে ওয়ার্নার ও বেয়ারস্টোর সেঞ্চুরিতে নির্ধারিত ২০ ওভারে ২ উইকেট হারিয়ে ২৩১ রান করে হায়দ্রাবাদ।২৩১ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই উইকেট হারাতে থাকে ব্যাঙ্গালুরু। ৪ ওভারে ১১ রান দিয়ে ৪ উইকেট শিকার করেন মোহাম্মদ নবী। তিনি একে ফেরান পার্থিব পাটেল, হেটমায়ার, ডি ভিলিয়ার্স ও শিভাম ডুবেকে।

পার্থিব ১১, হেটমায়ার ৯, ডি ভিলিয়ার্স ১, শিভাম ৫ রান করে ফেরেন। অন্যদিকে ৩ রান করে সন্দিপ শর্মার বলে ওয়ার্নারের হাতে ধরা পড়ে ফেরেন কোহলি। ২ রান করে রান আউটের শিকার হয়ে ফেরেন মঈন। সন্দিপ শর্মার বলে ১৯ রান করে ফেরেন প্রয়াস।অন্যদিকে গ্রান্ডহোম ৩৭ রানে ও উমেশ ১৪ রানে রানআউট হয়ে ফেরেন। এরপর সন্দিপের বলে হুদার হাতে ধরা পড়ে ১ রান করে ফেরেন চাহাল। এরই ফলে ১১৩ রানেই অলআউট হয়ে যায় ব্যাঙ্গালুরু। হায়দ্রাবাদের কাছে ১১৮ রানের বিশাল ব্যবধানে হেরে যায় ব্যাঙ্গালুরু।

সানরাইজার্সের একাদশ: ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো, বিজয় শঙ্কর, মানিশ পান্ডে, দীপক হুদা, ইউসুফ পাঠান, রশিদ খান, মোহাম্মদ নবি, ভুবনেশ্বর কুমার, সন্দিপ শর্মা, সিদ্ধার্থ কৌল।

ব্যাঙ্গালুরু একাদশ: পার্থিব পাটেল, মঈন আলী, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, শিমরণ হেটমায়ার, কলিন ডি গ্রান্ডহোম, শিভাম ডুবে, যুজবেন্দ্র চাহাল, উমেশ যাদব, মোহাম্মদ সিরাজ, প্রায়াস বর্মন।

No comments

Powered by Blogger.