আইপিএলে বাজে আম্পায়ারিংয়ের ছড়াছড়ি; ধুয়ে দিলেন বিরাট কোহলি.......

আইপিএলের ৭ম ম্যাচে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালুরুকে ৬ রানে হারিয়েছে মুম্বাই ইন্ডিয়ানস। শেষ ওভারের রোমাঞ্চে শেষ বলে দুর্দান্ত জয় তুলে নেয় রোহিতরা। তবে সেই শেষ বলে মালিঙ্গার স্পষ্ট নো বল আম্পায়ারদের চোখে ধরা না পড়ায় সৃষ্টি হয়েছে নতুন বিতর্ক।

Ipl 2019

ম্যাচে শেষ ওভারে বেঙ্গালুরুর দরকার ছিল ১৭ রান। শেষ বলে যেটি নেমে আসে ৭ রানে। মালিঙ্গার বলটা ঠিকঠাক খেলতে পারেননি শিবাম দুবে। ৬ রানে জিতে যায় মুম্বাই। কিন্তু টিভি রিপ্লেতে দেখা গেছে শেষ বলটা পরিষ্কার ‘নো’ ছিল। কিন্তু চোখে পড়েনি আম্পায়ারদের।
আইপিএলের মতো একটি টুর্নামেন্টে আম্পায়ার কেন নো ধরতে পারেননি, পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ভালোই ঝাল ঝাড়লেন বেঙ্গালুরু অধিনায়ক কোহলি। তিনি বলেন, ‘আমরা আইপিএল খেলছি, ক্লাব ক্রিকেট না। আম্পায়ারদের চোখ খোলা রাখা উচিত।’
‘তিনি আরো বলেন, “যদি সামান্য কিছুতে ম্যাচের ফলাফল বদলাতে পারে সেটাই হতো। আম্পায়ারদের আরও বেশি সতর্ক হতে হবে। তাদেরকে আরও মনোযোগী এবং চতুরতার সাথে সিদ্ধান্ত নিতে হবে।”
এছাড়াও ম্যাচ শেষে আম্পায়ারদের উপর অসন্তুষ্টি প্রকাশ করেছেন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা ও। বুমরাহ করা একটি সঠিক বলকে আম্পায়ার ওয়াইড ঘোষনা করেছেন বলে অভিযোগ করেন তিনি।

No comments

Powered by Blogger.